মডেল মুন দম্পতিকে ধরতে গোয়েন্দা অভিযান

মডেল জাকিয়া মুন ও তার স্বামী ব্যবসায়ী শফিউল আজম মহসিনকে ধরতে অভিযান চালিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। শনিবার তাদের দু’জনেরই বাসায় অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে আগেই তারা পালিয়ে যান। ফলে তাদের ধরা যায়নি। তাদের ধরতে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান যুগান্তরকে বলেন, ৬ এপ্রিল মুনের গুলশানের বাসা থেকে কার্নেট সুবিধার অপব্যবহার করা প্রায় ৫ কোটি টাকা মূল্যের একটি পোরশে জিপ জব্দ করা হয়। গাড়িটি মডেল মুন ব্যবহার করতেন। গাড়িটি শুল্কমুক্ত সুবিধায় আমদানি করা হলেও তা আর ফেরত পাঠানো হয়নি।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী পরিচালক জোবায়দা খানমের নেতৃত্বে একটি টিম শনিবার মুনের বাসায় অভিযান চালান। মুন এলিফ্যান্ট রোডের এআরসি টাওয়ারের ২/এ, ৭৪ নম্বর অ্যাপার্টমেন্টে বসবাস করেন। মুনের মা জহুরা বেগমও থাকেন সেখানে। গাড়ি জব্দের পর থেকেই মুন আত্মগোপনে রয়েছেন। সেখানে তাকে না পেয়ে তার স্বামী ব্যবসায়ী মহসিনকে ধরতে গুলশান-১ এর ৩৩ নম্বর রোডের ১০ নম্বর বাড়ির বি-৫ অ্যাপার্টমেন্টে অভিযানে যায় ওই টিম। সেখানেও পাওয়া যায়নি তাদের।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s