আসছে হৃতিকের নতুন ছবি ‘কাবিল’

হৃতিক রোশন আপাতত আলোচনায় রয়েছেন কেবলই কঙ্গনার সঙ্গে আইনিবিরোধ নিয়ে। এর মাঝে যেন মানুষজন ভুলেই গিয়েছিল যে তিনি একজন অভিনেতা, তাঁরও সিনেমা আসতে পারে কিছুদিন পর। হৃতিক-ভক্তদের জন্য উপহার, এই ড্যাশিং নায়কের আসন্ন ছবি ‘কাবিল’-এর টিজার মুক্তি পেয়েছে আজ।

২০১৭ সালের শুরুর দিকেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। এর ফলে আগামী বছরের শুরুতে বক্স অফিসে অজয়-শাহরুখ সংঘর্ষ এখন ত্রিমুখী হয়ে যাচ্ছে। এই লড়াই যে বেশ ভালোই জমবে তার সম্ভাবনা জাগাতে পেরেছে বটে ‘কাবিল’-এর টিজার।

টিজারটি প্রকাশ করেছেন হৃতিক নিজেই। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে এটি আপলোড করার সময় তিনি লিখেছেন, ‘অজস্র চোখ আমাকে দেখছে…অথচ আমিই দর্শক…আমিই পর্যবেক্ষক…মানসচক্ষু সবই দেখতে পায়!’ ছবির টাইটেল সংলাপও এটিই, ‘দ্য মাইন্ডস আই সিইজ অল।’

‘কাবিল’ পুরোপুরিই রোশন পরিবারের ছবি হতে যাচ্ছে! প্রযোজনায় থাকছেন হৃতিকের বাবা রাকেশ রোশন, সঙ্গীতায়োজনে চাচা রাজেশ রোশন। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় গুপ্ত। হৃতিকের বিপরীতে এই ছবিতে অভিনয় করবেন যামি গৌতম। আগামী বছর, অর্থাৎ ২০১৭ সালের ২৬ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘কাবিল’ ছবিটির। একই দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে অজয় দেবগনের ‘বাদশাহো’ এবং শাহরুখ খানের ‘রইস’ ছবিটির।

২০১৪ সালের ‘ব্যাং ব্যাং’ ছবির পর এ বছর ১২ আগস্ট আসছে হৃতিকের নতুন ছবি ‘মোহেনজো দারো’। ছবিটি পরিচালনা করেছেন আশুতোষ গোওয়ারিকর।

 

 

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s