এ প্রজন্মের সেরা মডেল নিঝুম ফারুকী

নিঝুম ফারুকী। বর্তমান সময়ের জনপ্রিয় মডেল। মডেলিং ক্যারিয়ার শুরু করেছিলেন ২০০২ থেকে। বেশ কিছুদিন তিনি দেশের বাহিরে থেকে আবার দেশে ফিরেন ২০১২সালে। ফিরেই তিনি দখল করে নিয়েছেন TVC জগতে শীর্ষ স্থান। তাঁর সফলতার রহস্য নিয়ে আজ মুখোমুখি হয়েছেন BD Gossips এর সামনে।

BD Gossips: কেমন আছেন?

নিঝুম ফারুকী: আলহামদুলিল্লাহ, ভালো আছি।

BD Gossips: আপনার এই মডেলিং এ যাত্রা শুরু হলো কবে থেকে?

নিঝুম ফারুকী: প্রফেশনালি ২০০৪ সালে। ‘P&G You Got The Look 2004’ এর মাধ্যমে। সেখানে আমি বেস্ট অফ টেন হয়েছিলাম। এমনিতে ২০০২ এ আমি প্রথম র‍্যাম্প এ হাঁটি।13162249_964718830313457_544357570_n

BD Gossips: ছোটবেলা থেকেই কি আপনার মডেলিং এ আসার শখ ছিল?

নিঝুম ফারুকী: না, আসলে ছোটবেলা থেকে শখ ছিল না। আমি যখন ক্লাস সেভেন কি এইট এ পড়ি তখন এলিফ্যান্ট রোড এ Monsoon Rain এর শো-রুম এ ছবি দেখে খুব শখ হয়েছিল আমি একদিন এই ব্রান্ড এর মডেল হব। এবং আমি ২০০৪/২০০৫ এর দিকে এই ব্রান্ড এর মডেল হয়েছিলাম।

BD Gossips: শুনেছি আপনার একটা ব্যান্ড ও ছিল। ওটার কি হলো? ওটা কি এখনও আছে?

নিঝুম ফারুকী: না। ব্যান্ডটা আসলে ১৯৯৯ সালে কলেজে পড়ার সময় করা হয়েছিল। ব্যান্ড এর নাম ছিল ইমোশন। মডেলিং এর ব্যস্ততার কারনে পরবর্তীতে আর ব্যান্ড টা কন্টিনিউ করতে পারিনি।

BD Gossips: তা মডেলিং ছাড়া অন্য কিছু করছেন কি?

নিঝুম ফারুকী: একটা ক্যানাডিয়ান কোম্পানি ‘পেইজা বাংলাদেশ’ এ ম্যানেজার হিসাবে কাজ করছি এবং কিছু চ্যারিটি মূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছি।

BD Gossips: আপনিতো বিজ্ঞাপনের মাধ্যমে ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছেন। এই পর্যন্ত কতগুলো বিজ্ঞাপনে কাজ করেছেন?

নিঝুম ফারুকী: দেশে ফেরার পর এখন পর্যন্ত আমার ৩০টির উপরে টিভি বিজ্ঞাপন রিলিজ হয়েছে এবং বেশ কিছু কাজ হাতে আছে। তবে আমি যখন মডেলিং শুরু করি তখন শুধু র‍্যাম্প, ম্যাগাজিন আর বিলবোর্ড এর জন্যই কাজ করতাম।

BD Gossips: নাটক/টেলিফিল্মে খুব অল্প পরিসরে কাজ করতে দেখেছি আপনাকে। সামনে আবার কবে নাটক/ টেলিফিল্মে আপনাকে দেখতে পাব?

নিঝুম ফারুকী: আমি আসলে নাটক, টেলিফিল্মে খুব বেশি অভিনয় করি না। তবে ঈদের সময় এক্সক্লুসিভ কিছু কাজ করেছি। এছাড়া আশাকরি আমার আরেকটি নাটক কিছুদিনের মধ্যে অন এয়ার হবে। নাটকের পরিচালক নাহিদ হাসান। নাটকের নাম “নিউ রোমিও এন্ড জুলিয়েট”। এই নাটকে তৌসিফ, অ্যালেন, সাফা সহ আরও অনেকে আছে।

BD Gossips: বড় পর্দায় কাজ করার ব্যাপারে কি ভাবছেন?13183166_964713066980700_1491402998_n

নিঝুম ফারুকী: আমি এমনিতে খুব ভেবে-চিন্তে কাজ করি। আর খুব ভেবে-চিন্তে কাজ করি বলেই হয়তো এখন পর্যন্ত সিনেমায় কোন কাজ করা হয়নি। তবে কথা চলছে সামনে  হয়তো আমার পছন্দের কোন প্রোজেক্টে দর্শক আমাকে দেখতে পাবে ইনশাআল্লাহ্‌।

BD Gossips: কি খাবার খেতে বেশি পছন্দ করেন?

নিঝুম ফারুকী: সাধারণ খাবারের মধ্যে আলুভর্তা, ভাত খেতে পছন্দ করি। তবে আমি মাছে ভাতে বাঙ্গালী না। মাংস আমার বেশি পছন্দ।

BD Gossips: আপনার প্রিয় পোশাক?

নিঝুম ফারুকী: টি শার্ট, আর জিন্স।

BD Gossips: আপনার অবসর সময় কিভাবে কাটে?

নিঝুম ফারুকী: আমি অবসর খুব একটা পাই না। তাই যেটুকু অবসর সময় পাই, তার বেশির ভাগটাই আমার পরিবার, ভাই-বোন ও বন্ধুদের দেয়ার চেষ্টা করি। মাঝে মাঝে গীটার প্লে করি। এছাড়া মর্নিং স্টার নামে একটা স্কুল আছে সেখানে সময় কাটাই। আমার অবসরটাও আসলে খুব ব্যস্ত কাটে।

BD Gossips: এমন কেউ কি আছে যাকে আপনি অনুসরণ করেন বা আদর্শ মানেন?

নিঝুম ফারুকী: আমি মডেল নোবেল ভাইকে সব সময় অনুসরণ করতাম, এখনও করি। আমি যতটুকু জানি, ওনার লাইফ স্টাইলটা অনেক সৎ ও নির্ভেজাল। আমি দেখিছি উনি পাঁচ ওয়াক্ত নামাজও পরেন এবং আমিও পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি।

আপনার এই মূল্যবান সময় দেয়ার জন্য BD Gossips এর পক্ষ থেকে আপনাকে অনেক অনেক ধন্যবাদ।1

 

One thought on “এ প্রজন্মের সেরা মডেল নিঝুম ফারুকী”

Leave a Reply

