‘সুলতান’ থেকেও বাদ পড়ল অরিজিৎ!

ছবি মুক্তির আগেই ছবি থেকে বাদ পড়েছেন অরিজিৎ সিং। অরিজিৎ-এর গাওয়া ভাল গান দায়িত্ব নিয়ে নিজেই বাদ দিয়েছেন সালমান খান। অরিজিৎ সিং প্রকাশ্যে ক্ষমা চেয়েও মিটাতে পারলো না সালমানের রাগ। আর তাতেই কোণঠাসা হয়ে পড়েছেন গায়ক।

অরিজিতের দাবি, বেশ কয়েকবছর আগের এক অ্যাওয়ার্ড ফাংশানে ক্যাসুয়াল পোশাক পরে যাওয়ার অপরাধে তার উপর রেগে রয়েছেন সালমান। সেই অনুষ্ঠানে সালমান নাকি নানা কথাও শুনিয়েছিলেন তাকে। কিন্তু এরপর নানা সময়ে নানাভাবে ক্ষমা চেয়েছেন অরিজিৎ। তাও নাকি মন গলেনি সালমানের। মুখে কিছু না বললেও ক্যারিয়ারের ক্ষতি করছেন অরিজিতের। এই অবস্থার সামাল দিতে গিয়ে জনসমক্ষে সালমানের কাছে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। কিন্তু সমস্যা মেটেনি এতেও। ক্ষমা চাওয়ার পরও মিডিয়ার সামনে বিস্ফোরক অরিজিৎ।

তিনি জানিয়েছেন, প্রথমে ‘কিক’, তারপর ‘বজরঙ্গী ভাইজান’ এবং তারপর ‘সুলতান’ একটার পর একটা ছবিতে তার গাওয়া গান বাতিল করে দিচ্ছেন সালমান। প্রথম দু’বার তার গান বাতিল করা হলে তিনি নাকি ব্যক্তিগতভাবে সালমানের কাছে ক্ষমা চান। সালমান নাকি তাকে বলেনও তিনি আর রেগে নেই। কিন্তু এরপরেও সালমানের আগামী ছবি ‘সুলতান’ থেকে অরিজিতের গাওয়া গান বাদ দিয়ে দেওয়া হয়। অরিজিতের দুঃখ, গান যদি খারাপ হত তার জন্যও বাতিল করা হত, তবে কিছু বলার থাকত না। কিন্তু রোষের কারণে গুরুত্বপূর্ণ গান ছবি থেকে বাদ পড়ছে।

এদিকে আলোচনার হিট লিস্টে এখন ‘সুলতান’। হরিয়ানার এক পালোয়ানের চরিত্রে এবার দেখা যাবে সালমান খানকে। ‘সুলতান’ ছবির জন্য নিজের ওজনও বাড়িয়েছেন ‘ভাইজান’। তাই খাদ্য তালিকায় বাড়িয়ে দিয়েছেন ক্যালোরির পরিমাণ। আলি আব্বস পরিচালিত এই ছবিতে সালমানের বিপরীতে রয়েছেন অনুষ্কা শর্মা। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার ও ট্রেলর।

Leave a comment