ইমতিয়াজের নতুন সিনেমার শুটিংয়ে শাহরুখের ছবি প্রকাশ

এ বছর একটি মাত্র সিনেমা ভক্ত দর্শকদের উপহার দিয়েছেন বলিউড কিং শাহরুখ খান। ‘ফ্যান’ ছবির পর এই বছরেই তার ‘রইস’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে শুটিংয়ে আহত হওয়ার কারণে মুক্তির তারিখ পিছিয়ে আগামী বছরের প্রজাতন্ত্র দিবসে ছবিটি মুক্তি দিতে যাচ্ছেন তিনি। কিছুদিন আগে গৌরি শিন্ডের ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে আলিয়া ভাটের সঙ্গে শুটিং শেষ করেছেন এসআরকে। এক মাসের বিরতির পর আবারও নতুন ছবির কাজে ব্যস্ত হলেন বাদশাহ খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেল তার শুটিং মুহূর্তের ছবি।

শাহরুখ তার নতুন ছবির শুটিং করছেন প্রাগে। ইমতিয়াজ আলীর নতুন ছবি ‘দ্য রিং’-এ তিনি জুটি বেঁধেছেন ‘সুলতান’ নায়িকা আনুশকা শর্মার সঙ্গে। প্রাগে শুটিংয়ের কিছু ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছেন শাহরুখ ভক্তরা।

‘দ্য রিং’ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো শাহরুখ ও আনুশকার সঙ্গে কাজ করছেন পরিচালক ইমতিয়াজ আলী। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘দ্য রিং’ ছবিটি রোমান্টিক ঘরানার। এই প্রসঙ্গে ছবির নায়িকা আনুশকা বলেন, ‘শাহরুখ খানের সঙ্গে আমি সব সময়ই রোমান্টিক ছবি করতে চেয়েছি। কিন্তু আগের দুই ছবিতে সে সুযোগ কম ছিল। কিন্তু ইমতিয়াজ আলীর এই ছবি সত্যিকারের প্রেমের ছবি। ইমতিয়াজ আলী প্রেমের বিষয়টি চমৎকারভাবে ফুটিয়ে তুলতে পারেন পর্দায়।’

Leave a comment