১৮ বছরে ‌‌‘আমার ছবি’

দেশীয় চলচ্চিত্র ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের নিয়ে প্রামাণ্য সংগ্রহশালা হিসেবে বেসরকারী আর্কাইভ বলে খ্যাত চলচ্চিত্র বিষয়ক সাপ্তাহিক অনুষ্ঠান চ্যানেল আই’য়ে প্রচারিত ‘আমার ছবি’। আগামীকাল ২৬ ডিসেম্বর ৭৬৫তম পর্ব প্রচারের মধ্যদিয়ে ‘আমার ছবি’ অনুষ্ঠানটি পেরিয়ে যাবে প্রচারের ১৭ বছর।
১৭ বছরের শেষ পর্বে অথ্যাৎ ৭৬৫তম পর্বে অংশ নিয়েছেন বরেণ্য ও জনপ্রিয় অভিনেতা, কাহিনী-চিত্রনাট্য-সংলাপ রচয়িতা ও পরিচালক এটিএম শামসুজ্জামান। তাকে নিয়ে আবর্তিত হবে দুটি পর্ব-৭৬৫ ও ৭৬৬। ৭৬৬তম পর্ব প্রচারিত হবে ২ জানুয়ারী ২০১৭। ৭৬৬তম পর্ব প্রচারের মধ্যদিয়ে ‘আমার ছবি’ পদার্পণ করবে গৌরবোজ্জল ১৮ বছরে।
উল্লেখ্য, চলচ্চিত্র সংশ্লিষ্টদের কর্ম ও জীবন নিয়ে প্রামাণ্য বিনোদনের অনুষ্ঠান ‘আমার ছবি’র যাত্রা শুরু হয় ২০০০ সালের ২জানুয়ারী বাণিজ্যসফল পরিচালক এ জে মিন্টু’র সাক্ষাৎকার প্রচারের মধ্যদিয়ে।
চ্যানেল আই কর্তৃপক্ষ তথা ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক বার্তা শাইখ সিরাজ-এর ব্যক্তিগত ও আন্তরিক পৃষ্ঠপোষকতায় ‘আমার ছবি’ অনুষ্ঠানটি ১৭ বছর পেরিয়ে পদার্পণ করতে যাচ্ছে ১৮ বছরে।
‘আমার ছবি’ অনুষ্ঠানটি প্রচারিত হয় চ্যানেল আই’য়ে প্রতি সোমবার সন্ধ্যা ৬টায়। উপস্থাপনায় শফিউজ্জামান খান লোদী। পরিকল্পনা, গ্রন্থনা ও নির্দেশনায় শামীম আলম দীপেন ও শফিউজ্জামান খান লোদী। সূচনা সঙ্গীত ইবরার টিপু। সূচনা সঙ্গীতে কন্ঠ দিয়েছেন জুয়েল। সম্পাদনায় এ কে আজাদ।
Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s