কঙ্গনার কাছে ক্ষমা চাইলেন বরুণ ধাওয়ান

স্বজনপোষণ বিতর্কে আইফার মঞ্চে কঙ্গনাকে আক্রমণের জন্য ক্ষমা চাইলেন বরুণ ধাওয়ান। ট্যুইট করে এদিন ট্যুইট করে ক্ষমা চেয়ে নেন বরুণ। বলেন,‘আমি ‌যদি কাউকে আঘাত করে থাকি তাহলে আমি ক্ষমা চাইছি এবং আমার অনুশোচনা হচ্ছে এধরণের কাজের জন্য। ’

প্রসঙ্গত, স্বজনপোষণ বিতর্ক বলিউডে এই মহূর্তে মাথাচাড়া  দিয়ে উঠেছে। প্রথমে করণ জোহরের শো ‘কফি উইথ করণ’এ গিয়ে সরাসরি বলিউডে স্বজনপোষণ (nepotism )-এর অভি‌যোগ তুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। করণ জোহরকে সরাসরি বলেছিলেন, বলিউড স্বজপোষণের ধারক ও বাহক ও আপনি পালক।

আর এবারের আইফার মঞ্চে কঙ্গনার বিরুদ্ধে সেই ক্ষোভই উগরে দিয়েছেন করণ। ‌যার সঙ্গী হয়েছে সাইফ আলি খান ও উঠতি নায়ক বরুণ ধাওয়ান।

প্রসঙ্গত, শুরুটা করেন সাইফই, আইফার মঞ্চে বরুণ ধাওয়ান ‌যখন তাঁর  ‘ঢিসুম’ ফিল্মের জন্য সেরা কমিক চরিত্রে পুরস্কার পান তখন সাইফ বলেন,  ‘তুমি এখানে এসেছ তোমার চিত্র পরিচালক বাবা ডেভিড ধাওয়ানের জন্য। ‘সঙ্গে সঙ্গেই বরুনই সাইফকে উত্তর দেন,  ‘তুমিও এখানে এসেছ তোমার মা শর্মিলা ঠাকুরের জন্য। ‘এই কথপোকথনের মাঝে ঢুকেন করণ জোহরও। তিনি বলেন  ‘হ্যাঁ আমিও এখানে এসেছি আমার বাবা জশ জোহরের জন্য ‘। এরপরই তিন জন বলে ওঠেন ‘নেপোটিজম রকস’।

আর এরপরই ট্যুইটারে ও অন্যান্য সোশ্যাল সাইটে নেটিজেনদের  সমালোচনার মুখে পড়েন করণ জোহর, সাইফ আলি খান ও বরুণ ধাওয়ান। ‌আর তারপরই বরুণ ক্ষমা চেয়ে নিলেন। ‌যদিও করণ ও সাইফ অবশ্য নেটিজেনদের এই সমালোচনাকে পাত্তাই দেননি।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s