‘টাকার জন্য করণ আমাদেরকে ব্যবহার করছেন’

করণ জোহর নাকি তাঁদের ব্যবহার করে টাকা উপার্জন করছেন। সম্প্রতি, পরিচালক-প্র‌যোজক করণ জোহরের বিরুদ্ধে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন রণবীর কাপুর। করণের বিতর্কিত চ্যাট শো ‘কফি উইথ করণ ‘-এর বিরুদ্ধে মুখ খুলেছেন রণবীর। ফেমাস ইউটিউব চ্যানেল ‘অল ইন্ডিয়া বকচোদ‘-এ গিয়ে একটি সাক্ষাৎকারে গিয়ে কিছু তিক্ত স্ৱীকারোক্তি করেন ‘জগ্গা জাসুস’ অভিনেতা রণবীর কাপুর।

সাফ জানান, তিনি করণের ‘কফি উইথ করণ ‘– শোয়ের বিপক্ষে। রণবীর এও জানান, তিনি এবং আনুশকা শর্মা মিলে করণের এই শো বন্ধ করে দিতে চেয়েছিলেন। সেজন্য আনুশকা গোটা বলিউড ইন্ডাস্ট্রিকেই পাশে পাওয়ার চেষ্টাও করেছিল।

রণবীর বলেন, কফি উইথ করণ নিয়ে সমস্য হলো এখানে ‌যখন আমরা কথা বলি তখন খুব সহজ, সাদা সিধা ভাবেই কথা বলি, কারণ আমরা করণকে সবাই চিনি। তবে তখন আর এটা খেয়াল থাকে না ‌যে এটা কোটি কোটি লোক শুনছেন। ‌যাঁরা আপনার প্রত্যেকটা কথা সিরিয়াসলি নিতে পারেন। তাই করণের এই শো নিয়ে আমি আতঙ্কিত।

রণবীরের দাবি, এবছর করণের ‘কফি উইথ করণ ‘ -শোতে আমাকে প্রায় জবরদস্তি নিয়ে ‌যাওয়া হয়েছিল। আমি ‌যেতে চাই নি। আর এই শো-তে ‌যা হয় তা খুবই অনুচিত। আমাদের মতো বলিউড তারকাদের ব্যবহার করা হয় মাত্র।

প্রসঙ্গত, এবছর  ‘কফি উইথ করণ ‘-এ দীপিকার প্রাক্তন ও বর্তমান বয়ফ্রেন্ডকে একসঙ্গে এনেছিলেন করণ। ‌যা তাঁদের কাছে খুবই অস্ৱস্তিকর ছিল। এর আগেও করণ একইসঙ্গে রণবীরের সঙ্গে দীপিকা ও সোনম তাঁর দুই প্রাক্তন ও বর্তমান গার্লফ্রেন্ডকে একসঙ্গে বসিয়েছিলেন। ‌যা নিয়েও খুব বিতর্ক তৈরি হয়েছিল এবং এই কারণে ব্যক্তিগত জীবনে ভীষণই সমস্যায় পড়কে হয় রণবীরকে।

করণের বিরুদ্ধে রণবীরের এই বিস্ফোরক মন্তব্য নিয়ে ‌যে বলিউড সরগরম হবে তা বলাই বাহুল্য।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s